আম পাড়াকে কেন্দ্র করে রূপগঞ্জে দু‘পক্ষের সংঘর্ষে নিহত-১ আহত-৪

95

রূপগঞ্জ(নারায়ণগঞ্জ)প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জে গাছের আম পাড়াকে কেন্দ্র করে দু‘পক্ষের সংঘর্ষে জয়দেব(৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৪জন। শুক্রবার (২০ মে) বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার সদর ইউনিয়নের ভিংরাবো এলাকায় ঘটে এ ঘটনা। নিহত জয়দেব হলেন, উপজেলা সদর ইউনিয়নের ভিংরাবো এলাকার মৃত সুধনের ছেলে। আহতরা হলেন, নিহত জয়দেবের স্ত্রী মনজু (৪০) ও তার তিন মেয়ে তৃষ্ণা (২৬), টুম্পা (২৪), সানজিদা (২২)।
নিহতের পরিবারসূত্রে জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের ভিংরাবো এলাকার জয়দেবের পৈত্রিক বাড়ি-ঘর না থাকায় একই এলাকার সুনীল চন্দ্র বিশ^াসের বাড়িতে তিনি পরিবার নিয়ে বসবাস করতেন এবং তার বাড়ি-ঘর ও গাছপালা দেখাশুনাসহ বাড়ির পাশের জমিতে ফসল ফলিয়ে বাজারে বিক্রি করে সংসার চালাতেন। শুক্রবার (২০ মে) বিকালে বাড়ির আম গাছে উঠে একই এলাকার মাহাবুবুর রহমানের ছেলে সিয়াম ও জুনায়েত আম পাড়ছিল। জয়দেব তাদেরকে আম পারতে নিষেধ করায় সিয়াম(১৬)এর সাথে জয়দেবের বাকবিতন্ড হলে সিয়ামের বাবা মাহাবুবুর রহমান (৪৫) ও মা রুকি (৩৫), ছোট ভাই জুনায়েত, চাচাতো ভাই মুরাদ ছুটে এসে জয়দেব ও তার পরিবারের সাথে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে জয়দেব গুরুতর আহত হয়ে ঘটনাস্থলে মারা যান। এ বিষয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফএম সায়েদের কাছে জানতে চাইলে তিনি খুনের ঘটনাটি স¦ীকার করে বলেন, ভিংরাবো এলাকায় গাছের আম পাড়াকে কেন্দ্র করে একটি খুনের ঘটনা ঘটেছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।