গোলাকান্দাইলে বাবার হাতে ছেলে হত্যার মামলায় ঘাতক বাবাসহ গ্রেপ্তার ২

115

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল দঁড়িকান্দী এলাকায় বাবার হাতে ছেলে হত্যা মামলার এজাহারভুক্ত প্রধান আসামীসহ দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। গ্রেপ্তাররা হলেন- পাষন্ড ঘাতক বাবা মো. সেলিম মোল্লা (৫০) ও মো. কবির হোসেন মোল্লা (৪০)। শুক্রবার (১৫ এপ্রিল) দুপুরে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে র‌্যাব।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে- এ হত্যাকান্ডের পর নিহতের মা মামলা দায়ের পর র‌্যাব-১১ ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ১৪ এপ্রিল (বৃহস্পতিবার)  বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে হিরাঝিল এলাকায় অভিযান পরিচালনা করে হত্যাকান্ডের ৪৮ ঘন্টার মধ্যে তাদের গ্রেপ্তার করা হয়।

এরআগে এ মামলার অন্যতম আসামি রহিম মোল্লা (৪৬) কে র‌্যাব-১১ হত্যাকান্ডের ঘটনার ২৪ ঘন্টার মধ্যে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত মো. সেলিম মোল্লা ও  মো. কবির হোসেন মোল্লার বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মামল সূত্রে জানা যায়, গত ১২ এপ্রিল (মঙ্গলবার) গ্রেপ্তারকৃত মো. সেলিম মোল্লা তার ছেলে সজিব (১৮) কে গ্রেপ্তারকৃত অন্যান্য আসামীদের যোগসাজশে এলোপাতাড়ীভাবে মারপিট করে এবং ধারালো ছুরি দিয়ে নৃশংস ও পাশবিকভাবে কুপিয়ে গুরতর আহত করে।

পরে তাকে উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এই পাশবিক ন্যাক্কারজনক হত্যাকান্ডের ঘটনায় পুরো এলাকায় জনমনে ব্যাপক চাঞ্চল্য ও আতঙ্কের সৃষ্টি হয়।

এদিকে হত্যাকান্ডের পর থেকেই অভিযুক্তরা কৌশলে গা ঢাকা দিয়ে এলাকা ছেড়ে পালিয়ে যায়।