আড়াইহাজারে ইউপি সদস্যকে কুপিয়ে টাকা ছিনতাই

13

আড়াইহাজার ( নারায়ণগঞ্জ) প্রতিনিধি:নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক ইউপি সদস্যকে কুপিয়ে ক্ষত বিক্ষত করে তার কাছ থেকে নগদ আড়াই লাখ টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছে সন্ত্রাসীরা। বুধবার দিবাগত রাত অনুমান সাড়ে ৭টার দিকে উপজেলার বিশনন্দী ইউনিয়নের টেটিয়া উলুকান্দা এলাকায় ঘটেছে এ ঘটনা। আহত মোঃ হানিফ (৫০) বিশনন্দী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের নব নির্বাচিত সদস্য। মূমুর্ষূ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

আহত মোঃ হানিফ মেম্বার জানান, ওই সময় তিনি তার সঙ্গে আড়াই লাখ টাকা নিয়ে বিশনন্দী গরুর হাট থেকে তার বাড়ীতে ফিরছিলেন। পথে মেঘনা নদীর পাড়ে তার বাড়ী সংলগ্ন রাস্তায় তাকে পথ রোধ করে পরাজিত প্রার্থী একই গ্রামের রমিজউদ্দীনের ছেলে নয়ন (৪৫), সুন্দর আলীর ছেলে বাছেদ (৪০) ও অজ্ঞাত ৮-১০ জন সন্ত্রাসী। তারা হানিফকে এলোপাতারী ভাবে ধারালো অস্ত্র দিয়ে হাত-পা সহ দেহেরে বিভিন্ন স্থানে উপর্যুপরি কোপিয়ে ক্ষত বিক্ষত ও রক্তাক্ত জখম করে। লোহার রড দিয়ে পিটিয়ে তার এক হাত এবং এক পা ভেঙ্গে দিয়ে তার সঙ্গে থাকা নগদ আড়াই লাখ টাকা ও একটি বাটন মোবাইল সেট লুটে নেয় সন্ত্রাসীরা। তার ডাক চিৎকারে আশে পাশের লোকজন জড়ো হয়ে আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তার অবস্থা গুরুতর বিধায় কর্তব্যরত ডাক্তার মোঃ আরিফ ভূঁইয়া তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা জানান, এ রিপোর্ট লিখা পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ হয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।