সাংবাদিকের উপর হামলাকারীদের বিচার ও গ্রেফতারের দাবিতে মানববন্ধন

43

তৌকির আহাম্মেদ হাসু,স্টাফ রিপোর্টারঃ জামালপুরের সরিষাবাড়ীতে ৪ সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা চালিয়ে মোবাইল ক্যামেরা ও নগদ টাকা ছিনতাই করে নেয়ায় এর বিচার ও গ্রেফতারের দাবিতে মানববন্ধন করা হয়েছে। গতকাল শনিবার দুপুর দেড়টায় সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের আয়োজনে দিগপাইত-সরিষাবাড়ী-তারাকান্দি মহাসড়কে সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল আজিজ,সহ-সভাপতি মোহনা টিভি সরিষাবাড়ী উপজেলা প্রতিনিধি এ এইচ এম এহসান,সাধারণ সম্পাদক আবুল হোসেন,কার্যনির্বাহী কমিটি সদস্য আজকের বিজনেস বাংলাদেশ সরিষাবাড়ী উপজেলা প্রতিনিধি কামরুল ইসলাম,সদস্য দ্য মুসলিম টাইমস সরিষাবাড়ী উপজেলা প্রতিনিধি মোস্তাফিজুর রহমান, প্রমুখ সহ বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ ।

মানবন্ধন থেকে বক্তারা সাংবাদিকের উপর হামলা চালিয়ে মারধর, মোবাইল এবং নগদ অর্থ লুট ঘটনার সাথে জড়িত দের সনাক্ত করে অবিলম্বে দ্রুত গ্রেফতারের দাবি জানান। উল্লেখ্য,গত ২৪ ফ্রেব্রুয়ারি সকালে যমুনা সার কারখানা এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’গ্রুপে সংঘর্ষের সংবাদ সংগ্রহ করতে গেলে সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের তিন সাংবাদিক মুভি বাংলা ও দৈনিক আমার সংবাদ সরিষাবাড়ী প্রতিনিধি রাইসুল ইসলাম খোকন,ও দৈনিক পল্লিকণ্ঠ সরিষাবাড়ী প্রতিনিধি সোহেল রানা,বিজয় টিভির সরিষাবাড়ী প্রতিনিধি সোহানুর রহমান সোহান, তাদের উপর হামলা চালায় সন্ত্রাসীরা এতে সৃষ্টি টিভি সরিষাবাড়ী প্রতিনিধি সাঈদ সহ আহত হয়।