রাজশাহীতে চুরির অপবাদে কিশোরকে হাত-পা বেঁধে মারধর, গ্রেফতার ৩

58

রাজশাহীর পুঠিয়ায় চুরির অপবাদে কিশোরকে হাত-পা বেঁধে মারধর করার অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার উপজেলার ভালুকগাছি ইউনিয়নের গোটিয়া গ্রাম থেকে অভিযুক্তদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার হওয়া তিনজন হলেন- গোটিয়া গ্রামের আব্দুল বারিক, বিদ্যুৎ কুমার ও জিতেন ধর। বৃহস্পতিবার ভালুকগাছি ইউনিয়নের টোনাপাড়া গ্রামের সাইদুর রহমানের ছেলে দোয়েলকে (১৭) অভিযুক্তরা চুরির অপবাদে হাত-পা বেঁধে মারধর করেন। মারধরের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমেও ছড়িয়ে পড়ে। পরে দোয়েলের বাবা থানায় মামলা করেন। সেই মামলার ভিত্তিতে পুলিশ তাদের গ্রেফতার করে।

ভালুকগাছি ইউনিয়ন পরিষদের সদস্য শাহিনুর রহমান বলেন, এই গ্রামের আদিবাসীরা প্রতিদিন সকালে মাঠে কাজে চলে যান। সে সুবাদে বৃহস্পতিবারও তারা বাড়ি ছেড়ে বের হন। দুপুরের দিকে আদিবাসী পরেশ সর্দার বাড়ি এসে তার ঘরের তালা ভাঙ্গা দেখতে পান। সেসময় দোয়েল তার বাড়ি থেকে দৌড়ে পালাতে থাকে। তার দৌড়ানো দেখে পরেশ সর্দার চোর পালাচ্ছে বলে চিৎকার করতে থাকেন। তার চিৎকারে মাঠে কাজ করা কয়েকজন গ্রামবাসী দোয়েলকে আটক করেন। পরে কয়েকজন মিলে তাকে মারধর করেন।

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, শনিবার সকালে ভুক্তভোগীর বাবা থানায় এসে তিনজনের নামে একটি মামলা দায়ের করেছেন। আমরা মারধরের ভিডিও দেখে চিহ্নিত তিনজনকে গ্রেফতার করেছি।