মহাসড়কে দায়িত্ব পালনকালে গাড়ি চাপায় হাইওয়ে পুলিশের এসআই নিহত

16

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দিতে দায়িত্বরত অবস্থায় অজ্ঞাত গাড়িচাপায় মো. জাহাঙ্গীর নামে হাইওয়ে পুলিশের এক এসআই (উপ-পরিদর্শক) নিহত হয়েছেন।

শুক্রবার রাত ১টার দিকে ডিউটিরত অবস্থায় মহাসড়কের ঢাকামুখী লেনের দাউদকান্দি টোলপ্লাজা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হাইওয়ে কুমিল্লা রিজিওনের পুলিশ সুপার মোঃ রহমত উল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত জাহাঙ্গীর দাউদকান্দি হাইওয়ে থানায় উপরিদর্শক (এসআই) হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি শেরপুর সদর উপজেলার এদাদিয়া গ্রামের মৃত কাজিম উদ্দিনের ছেলে। ১৯৯৬ সালে তিনি বাংলাদেশ পুলিশে যোগদান করেন।

কুমিল্লার দাউদকান্দি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: জহুরুল হক জানিয়েছেন, নিহত এস আই মোঃ জাহাঙ্গীর আলম(৪৫) শেরপুর জেলার বাসিন্দা। শনিবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী লেনের দাউদকান্দি টোলপ্লাজায় যানজট নিরসন ও নিরাপত্তার ডিউটি ছিল তার। আমরা শুনতে পাই টোলপ্লাজার অদূরে কুমিল্লামুখী লেনের রাস্তার উপরে সে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। তাকে গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশের সুরতহাল দেখে আমরা ধারণা করছি, রাস্তা পারাপারের সময় কোন গাড়ি তাকে চাপা দিয়ে চলে যায়। একটি মামলা প্রক্রিয়াধীন। কোন গাড়ি তাকে চাপা দিয়েছে তা বের করার চেষ্টা করছি।

তিনি বলেন, আমরা তার পরিবারকে জানিয়েছি। সে আমাদের এখানে প্রায় ৮ বছর ধরে কর্মরত ছিল। খুবই হাস্যজ্বল ও রসিক মানুষ ছিল। তার এভাবে চলে যাওয়াটা খুবই কষ্টদায়ক।