আড়াইহাজারে নিখোঁজের দুইদিন পর শিশুর লাশ উদ্ধার

64

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় নিখোঁজের দুইদিন পর রিয়াদ মিয়া (৭) নামে শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে এ ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের সালামদী  গ্রামের একটি পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার করা হয়। নিহত রিয়াদ একই এলাকার বাবুল মিয়ার ছেলে।

নিহতের বাবা বাবুল মিয়া বলেন, ‘গত সোমবার সকাল ১১টায় গ্রামের পুকুরে গোসল করার উদ্দেশ্যে ঘর থেকে বের হয় রিয়াদ। এর পর থেকেই নিখোঁজ ছিল সে। আশে পাশে ও পুকুরে জাল ফেলে খোঁজেও রিয়াদের সন্ধান পাওয়া যায়নি। আজকে দুপুরে পুকুরে লাশ ভাসতে দেখে এলাকাবাসী আমাকে জানায়।’

তিনি বলেন, ‘আমরা ছেলে পানিতে ডুবে মারা যায়নি। তাকে হত্যা করে লাশ এখানে ফেলেছে দুর্বৃত্তরা। তবে কে বা কারা হত্যা করেছে এ বিষয়ে তিনি কিছু বলতে পারেনি।’

আড়াইহাজার থানার পরিদর্র্শক (তদন্ত) জোবায়ের হোসেন বলেন, ‘স্থানীয়রা জানালে পুকুর থেকে ভাসমান অবস্থায় শিশুর লাশ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। শিশুর শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। তবে নাক ও মুখ দিয়ে রক্ত বের হচ্ছে। তবে পানিতে ডুবে মারা গেলে মূলত পেট ও শরীর ফুলে যেতো। সেজন্য ময়নাতদন্তের আগে মৃত্যুর সঠিক কারণ বলা যাচ্ছে না।

তিনি বলেন, ‘ নিখোঁজের ঘটনায় থানায় কোন জিডি করেনি। এ ঘটনায় এখনও পর্যন্ত কাউকে আটক করা হয়নি। মামলা দায়েরের প্র¯‘তি চলছে।