নিতাইগঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নৈশপ্রহরী খুন

85

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে মো. ভাসান মালতি (৫০) নামে এক নৈশপ্রহরী খুন হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ভোররাতে নিতাইগঞ্জ ডাইলপট্টি এলাকায়।

স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক গোলাম মোস্তাফা ঈমন মৃত ঘোষণা করেন। নিহত ভাসান মালতি কুষ্টিয়ার দৌলতপুরের দৌলত খালী চৌধুরীপাড়া এলাকার জালাল মালতির ছেলে। তিনি সিদ্ধিরগঞ্জের আরামবাগ এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ছিনতাইকারীদের ছুরিকাঘাতে মাটিতে পড়ে গিয়েও নৈশপ্রহরী ভাসান মালতি তার হাতে থাকা বাঁশিতে ফুঁ দিতে থাকেন। বাঁশির আওয়াজে লোকজন এগিয়ে এসে তাকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ছিনতাইকারীরা ছুরি দিয়ে তার বুকে ও পিঠে আঘাত করেছে। মাত্র কয়েকদিন আগে এখানে চাকরি নিয়েছিল ভাসান মালতি ।

ঘটনাস্থলে যাওয়া নারায়ণগঞ্জ সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান জানান, নৈশপ্রহরী ভাসান মালতি হত্যার ঘটনায় কাজ শুরু করেছি। স্থানীয়দের তথ্য মতে, ধারণা করা হচ্ছে তাকে ছিনতাইকারীরা হত্যা করেছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।