ডাঃ মুরাদ হাসান এমপির ব্যক্তিগত অর্থায়নে শীতবস্ত্র বিতরণ

97

তৌকির আহাম্মেদ হাসু সরিষাবাড়ী(জামালপুর)প্রতিনিধি: সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি বলেছেন,আমি মুক্তিযোদ্ধার রক্ত বহন করি,মুক্তিযুদ্ধের স্বপক্ষের কথা বলি, আমি স্বাধীনতার কথা বলি ,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর কথা বলি, আমি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র কথা বলি। এ রক্ত বেইমানি করবে না,এ রক্ত আপনাদের কে ছেড়ে সরিষাবাড়ী মা ও মাটির মানুষকে ছেড়ে কোন দিন যাবনা,মৃত্যু না হওয়া পর্যন্ত। আমি শুধু আপনাদের ভালোবাসা চাই।

গত রবিবার (১৩ ফেব্রুয়ারী) বিকেলে উপজেলার পিংনা উচ্চ বিদ্যালয় মাঠে আলহাজ্ব ডা: মুরাদ হাসান এমপি’র ব্যাক্তিগত উদ্যোগে দুঃস্থ ও অসহায় ৫’শ শীতার্তদের মাঝে এ শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্য আলহাজ্ব ডা: মুরাদ হাসান এমপি’র এসব কথাগুলো বলেন। সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি আরো বলেন, আমি আপনাদের সন্তান আপনাদের ছিলাম আপনাদের আছি আর আপনাদেরই থাকব। কেউ আমাকে এখান থেকে সরাতে পারবে না। কম্বল বিতরণ অনুষ্ঠানে বীর প্রতীক আব্দুল হাকিম সভাপতিত্ব করেন।

বিশেষ অতিথি হিসেবে পিংনা ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি ও নব নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম, সরিষাবাড়ী মাহমুদা সালাম মহিলা কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি বীরমুক্তিযোদ্ধা লুৎফর রহমান,উপজেলা আওয়ামীলীগের সদস্য ওয়াকার হাসান বাবন,কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য শেখ রাসেল ,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি,অর্থবিষয়ক সম্পাদক শাহিনুর রহমান,ধর্ম বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান,কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল,উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী শরীফ আহমেদ নীরব বক্তব্য রাখেন। উক্ত অনুষ্ঠানটি পরিচালনা করেন পিংনা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক সেলিম আল মামুন । এতে দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কমীরা উপস্থিত ছিলেন।