নির্মাণাধীন কারখানার ছাদ থেকে পড়ে ঠিকাদারের মৃত্যু

77

চট্টগ্রামের মিরসরাইয়ের বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরে মর্ডান সিনথেক্স নামের একটি নির্মাণাধীন কারখানার ছাদ থেকে পড়ে মোঃ নিরব (৪০) নামের এক ঠিকাদারের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার বিকালে আহত অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) ভর্তি করা হলে ওইদনি রাতেই তার মৃত্যু হয়। নিহত নিরব ভোলা জেলার লাল মোহন থানার কালমা গ্রামের মোকলেছুর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, মঙ্গলবার বিকাল ৫টার দিকে মর্ডাণ সিনথেক্স কারখানার তৃতীয় তলার ছাদে বিটকো কন্সট্রাকশন লিমিটেডের অধীনে কাজ করার সময় ঠিকাদার নিরব হঠাৎ ছাদ থেকে পড়ে যায়।

পরে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (মাস্তান নগর হাসপাতাল) নিয়ে গেলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য চমেকের ১ নম্বর ওয়ার্ডে ভর্তি করানো হয়। সেখানে রাত ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

মিরসরাইয়ের জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জহির উদ্দিন জানান,  চমেক হাসপাতাল এলাকার পাঁচলাইশ থানা পুলিশ রাতে মরদেহের সুরতহাল প্রতিবেদনের পর ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। এ ব্যাপারে জোরারগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।