নারায়ণগঞ্জের মানুষ প্রমাণ করে দিল দানবের বিরুদ্ধে মানবের জয়: আইভী

48

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, অনেকে আশঙ্কা করেছিল নির্বাচনটা এত সুন্দর হবে না। কিন্তু সবশেষে দেখা গেল নারায়ণগঞ্জবাসী সিদ্ধান্ত দিতে দ্বিধাগ্রস্ত হয় না।সব মিলিয়ে নারায়ণগঞ্জের মানুষ প্রমাণ করে দিল দানবের বিরুদ্ধে মানবের জয়।বু্ধবার (১৯ জানুয়ারি) রাতে দেওভোগে আইভীর বাড়ি চুনকা কুটিরে তার সঙ্গে দেখা করতে যান নারায়ণগঞ্জ-১ আসনের এমপি, বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী। সাক্ষাৎ শেষে সাংবাদিকদের উদ্দেশ্যে এ কথা বলেন তিনি।

আইভী বলেন, গাজী সাহেব আমার সঙ্গে দেখা করতে এসেছেন। তারা আমাদের পরিবারের সদস্যের মত। মানুষ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছে। প্রধানমন্ত্রী যদি এ নৌকা না দিতেন তাহলে নির্বাচিত হতে পারতাম না। আমি যেন আরও কাজ করতে পারি সে প্রত্যাশা রাখবো।

তিনি আরও বলেন, মিডিয়ার ভাইয়েরাও অনেক খাটা খাটনি করেছেন। অনেক সময় অনেক কথা বলে ফেলেছি। সবকিছু মিলিয়ে নির্বাচনটা অনেক সুন্দর হয়েছে।

এসময় মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেন, আমরা চেষ্টা করছিলাম কীভাবে আইভী আপাকে জিতিয়ে আনবো। জনগণ তাকে জিতিয়েছে। জনগণ যেখানে থাকে সেখানে আর কিছু লাগে না। তিনি এর আগে দুইবার নির্বাচিত হয়েছেন। নির্বাচিত হওয়ার মাধ্যমে তিনি তার কাজের মাধ্যমে জনগণের মাঝে আস্থা তৈরি করতে পেরেছেন। সাধারণত দেখা যায় একবার নির্বাচিত হলে পরেরবার আর হওয়া যায় না। কিন্তু তিনি কাজ করেছেন, তিনি যে এত ভোটের ব্যবধানে জিতবেন তা অনেকে মনে করেননি। আমি তাকে শুভেচ্ছা জানাতে এসেছি।