রাণীনগরে আরো ২টি চোরাই গরু উদ্ধার আটক ২

67

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর রাণীনগর থানাপুলিশ শনিবার রাতে অভিযান চালিয়ে আরো দুইটি চোরাই গরু উদ্ধারসহ ২জনকে আটক করেছে। গত ১০ডিসেম্বর রাতে নওগঁার আত্রাই উপজেলা থেকে গরু দুইটি চুরি হয়। উদ্ধার গরু ও আটক দুইজনকে রাতেই আত্রাই থানাপুলিশে হস্তান্তর করা হয়েছে। এর আগে গত ৮ডিসেম্বর রাতে একটি চোরাই গরু উদ্ধারসহ একজনকে আটক করে পুলিশ।

রাণীনগর থানার ওসি মো: শাহিন আকন্দ বলেন, গত ১০ ডিসেম্বর রাতে নওগঁার আত্রাই উপজেলার ক্ষিদ্র কালিকাপুর গ্রামের আজাহারের ছেলে ফিরজ হোসেনের গোয়াল ঘর থেকে দুইটি গরু চুরি হয়ে যায়। এঘটনায় শনিবার আত্রাই থানায় একটি মামলা দায়ের করেন ফিরজ। এদিকে রাণীনগর উপজেলার ঘোষগ্রাম এলাকায় চোরাই গরু রয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সন্ধ্যায় অভিযান পরিচালনা করেন রাণীনগর থানাপুলিশ।

এসময় ঘোষগ্রাম থেকে চোরাই দুইটি গরু উদ্ধারসহ জাহিদুল ইসলাম (৪২) ও রুবেল হোসেন (৪০) নামে দুইজনকে আটক করে। আটক দুইজন আত্রাই উপজেলার ক্ষিদ্র কালিকাপুর গ্রামের বাসিন্দা। ওসি শাহিন আকন্দ আরো জানান,উদ্ধার গরু ও আটককতৃদের রাতেই আত্রাই থানাপুলিশে হস্তান্তর করা হয়েছে। এর আগে গত ৮ডিসেম্বর রাতে রাণীনগর উপজেলার পূর্ব বালুভরা গ্রাম থেকে একটি চোরাই গরু উদ্ধার ও ফারুক হোসেন ওরফে সাফেল (৩৫) কে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।