র‍্যাবের পৃথক পৃথক অভিযানে জয়পুরহাটে ৫ জন পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারি আটক

41

নিরেন দাস রাজশাহী ব্যুরো প্রধান: জয়পুরহাটের পাঁচবিবিতে র্যাব-৫,জয়পুরহাট ক্যাম্পের আভিযানিক দল পৃথক পৃথক বিশেষ অভিযান চালিয়ে ৫ (পাঁচ) জন পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারিকে আলামতসহ হাতেনাতে আটক করেছে র্যাব সদস্যরা। মঙ্গলবার(৭ ডিসেম্বর) রাতে র্যাব-৫,সিপিসি-৩, জয়পুরহাট র্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার তৌকির ও স্কোয়াড কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো.জাহিদুল ইসলাম এর নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন,পাঁচবিবি উপজেলার পূর্ব কড়িয়া এলাকার রিয়াজ উদ্দীনের ছেলে রবিউল ইসলাম(২৩), দমদমা মাউরিতলা এলাকার শ্রী গোপাল চন্দ্র সাহার ছেলে শ্রী বিপ্লব চন্দ্র সাহা(৩৪), সীতা এলাকার রেজাউল করিমের ছেলে আল আমিন হোসেন(২২), দক্ষিণ গোপালপুর এলাকার সাইফুল ইসলামের ছেলে মাহাবুব আলম(২৫) ও ঢাকাইপট্টি এলাকার আব্দুর রশিদের ছেলে রনি ইসলাম(২৮)।

্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র্যাব ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।গোয়েন্দা তথ্যের ভিক্তিতে জয়পুরহাট র্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার তৌকির ও স্কোয়াড কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো.জাহিদুল ইসলাম এর নেতৃত্বে মঙ্গলবার রাতে র্যাব ক্যাম্পের সদস্যরা পাঁচবিবি পৌর শহরের ১ নং রেলগেট সংলগ্ন বাজার ও স্টেডিয়াম মোড় বাজারে বিশেষ অভিযান চালিয়ে ৫ টি সিপিইউ,১১ টি হার্ড ডিস্ক,৫ টি মনিটর,৫ টি মাউস,১৫ টি বিভিন্ন ক্যাবল,৫ টি কী-বোর্ডসহ উক্ত ৫ (পাঁচ) জন পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারি কে আলামতসহ হাতেনাতে আটক করা হয়। পরবর্তীতে ধৃত ৫ জন আসামীদের বিরুদ্ধে জেলার পাঁচবিবি থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইন ২০১২ অনুযায়ী একটি মামলা দায়ের করা হয়েছে।

এবিষয়ে র্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার তৌকির বলেন, বর্তমান প্রেক্ষাপটে সমাজে সকল প্রকার অপরাধ বিস্তার রোধকল্পে এবং সকল অপরাধীদের আটক করাসহ জয়পুরহাট র্যাব-৫ প্রতিনিধিই বিশেষ অভিযান চালিয়ে র্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে।

তিনি আরো বলেন প্রধানমন্ত্রীর নির্দেশ এবং র্যাব মহাপরিচালকের দিক নির্দেশনায় র্যাব মাদকের পাশাপাশি সমাজের অপরাধের বিরুদ্ধে গত ৪ মে ২০১৮ তারিখ হতে বিশেষ অভিযান শুরু করেছে যা নির্মূল না হওয়া পর্যন্ত র্যাবের এ বিশেষ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।