কলারোয়া সীমান্তে মানব পাচারের অভিযোগে এক যুবক আটক

58

নিজস্ব প্রতিনিধিঃ সাতক্ষীরার কলারোয়া সীমান্তে মানব পাচারের অভিযোগে মনিরুল ইসলাম (৩৬) নামের এক যুবককে আটক করেছে বিজিবি। সে উপজেলা বাকসা গ্রামের জনাব আলীর ছেলে। রোববার (২১নভেম্বর) বিকালে মাদরা বিওপির নায়েক আহসান হাবিব জানান-শনিবার বিকালে কলারোয়া সীমান্তের মেইন পিলার ১৩/৩ এসএর ০৯ আরবি হতে অনুমান ১৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে উত্তর ভাদিয়ালীর ১৩নং জেএল থেকে ওই যুবকে আটক করা হয়। এসময় তার সাথে থাকা আরেক এক যুবক পালিয়ে যায়। আটককৃত যুবক মানবপাচার ও মানবপাচার প্ররোচনা এবং চেষ্টা করার অপরাধ করেছে।

এঘটনায় রোববার (২১নভেম্বর) সকালে তাদের দুজনের বিরুদ্ধে কলারোয়া থানায় একটি মামলা নং-৩২(১১)২১ হয়েছে। কলারোয়া সীমান্তে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় দুই যুবক আটক নিজস্ব প্রতিনিধিঃ সাতক্ষীরার কলারোয়া সীমান্তে বিনা পাসপোর্টে অবৈধভাবে বাংলাদেশ হতে সীমান্ত পাড়ি দিয়ে ভারতে গমনাগনের অভিযোগে দুই যুবক আটক হয়েছে। আটককৃতরা হলো-পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার খেজুরবাড়িয়া গ্রামের খীতিষ মিত্রের ছেলে অয়ন মিত্র (৩০) ও ফরিদপুর জেলার চরভদ্রাশন উপজেলার কামারডাঙ্গি গ্রামের কানাই মন্ডলের ছেলে কৃষ্ণ মন্ডল (২৮)।

এরা দুই জন শনিবার বিকালে কলারোয়া সীমান্তের উত্তর ভাদিয়ালী গ্রামস্থ আশরাফুল মেম্বর এর বাড়ীর সামনে ব্রীজের উপর দিয়ে ভারতে যাওয়ার সময় আটক হয়। এঘটনায় রোববার (২১নভেম্বর) সকালে কলারোয়া থানায় মাদরা বিওপির নায়েক আহসান হাবিব বাদী হয়ে পাসপোর্ট আইনে একটি মামলা নং-৩১(১১)২১ করেছেন।