রূপগঞ্জে ৯বছরের শিশু ধর্ষণ,ধর্ষক গ্রেফতার

135

স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জের রূপগঞ্জে ৯বছরের শিশুকে ধর্ষণের দায়ে আব্দুস সালাম (৫০)কে গ্রেফতার করেছে ভূলতা ফাঁড়ির পুলিশ। রবিবার (২১ নভেম্বর) রাত ২টা ৩০মিনিটের দিকে ভূলতা পুলিশ ফাঁড়ির এসআই মিন্টু বৈদ্য‘র নেতৃত্বে উপজেলার গোলাকান্দাইল দক্ষিণপাড়া এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ বিষয়ে রূপগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত আব্দুস সালাম হলেন, পটুয়াখালী জেলার বাউফল উপজেলার জয়কুলা এলাকার মৃত দলিল উদ্দিন খলিফার ছেলে। সে বর্তমানে রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল নতুন বাজার এলাকার ওসমান মিয়ার বাড়ির ভাড়াটিয়া।
থানায় দায়েরকৃত মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ২০ নভেম্বর রাত ৭টার দিকে উপজেলার গোলাকান্দাইল নতুন বাজার এলাকার ওসমান মিয়ার বাড়ির ২য় তলার ভাড়াটিয়া নাজিম উদ্দিনের ৯বছরের মেয়েকে ঘরে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে একই বাড়ির ভাড়াটিয়া আব্দুস সালাম। পরে শিশুর ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে ধর্ষক আব্দুস সালাম পালিয়ে যায়। এ বিষয়ে শিশুটির বাবা নাজিম উদ্দিন রূপগঞ্জ থানায় গিয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।
এ বিষয়ে রূপগঞ্জ থানার (ওসি) এ এফ এম সায়েদ বলেন, একটি শিশু ধর্ষণের ঘটনা ঘটেছে। ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা হয়েছে। তাকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।